শিপিং নীতি

OneStation.in এর জন্য শিপিং নীতি

কার্যকরী তারিখ: 09/05/2022

একটি ড্রপশিপিং ওয়েবসাইট হিসাবে, OneStation.in গ্রাহকের অর্ডার পূরণ এবং পাঠানোর জন্য তৃতীয় পক্ষের সরবরাহকারীদের উপর নির্ভর করে। Shopify হল সেই প্ল্যাটফর্ম যা আমরা অপারেশনের জন্য ব্যবহার করি কিন্তু শিপিংয়ের জন্য দায়ী নয়।

1. শিপিং অবস্থান

আমরা ভারত জুড়ে জাহাজীকরণ করি। সরবরাহের সময়সীমা সরবরাহকারীর অবস্থান এবং কুরিয়ার পরিষেবার উপর নির্ভর করে।

2. শিপিং চার্জ

পণ্যের ওজন, মাত্রা এবং গন্তব্য অনুসারে শিপিং ফি পরিবর্তিত হয়। চার্জ চেকআউট এ গণনা করা হবে.

3. ডেলিভারি সময়

  • অর্ডার সাধারণত 7-21 ব্যবসায়িক দিনের মধ্যে বিতরণ করা হয়।
  • সরবরাহকারী সরবরাহ বা অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে বিলম্ব ঘটতে পারে।

4. ট্র্যাকিং

সরবরাহকারী আপনার অর্ডার পাঠালে ট্র্যাকিং বিশদ প্রদান করা হবে।

5. ক্ষতিগ্রস্থ বা হারিয়ে যাওয়া আইটেম

  • প্রমাণ হিসাবে ফটো সহ একটি ক্ষতিগ্রস্থ আইটেম প্রাপ্তির 48 ঘন্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন।
  • অনুপস্থিত আইটেম ডেলিভারির 7 দিনের মধ্যে রিপোর্ট করা আবশ্যক.

6. নন-ডেলিভারি দাবি

যদি আপনার অর্ডার 30 দিনের মধ্যে বিতরণ না করা হয়, তাহলে সহায়তার জন্য helloonestation @gmail .com এ ইমেল করুন।

শিপিং-সম্পর্কিত অনুসন্ধানের জন্য, helloonestation @gmail .com এ ইমেল করুন বা 9460939999 নম্বরে কল করুন।