ফেরত নীতি
OneStation.in এর জন্য অর্থ ফেরত নীতি
কার্যকরী তারিখ: 09/05/2022
OneStation.in- এ, আমরা একটি ড্রপশিপিং পরিষেবা হিসাবে কাজ করি, তৃতীয় পক্ষের সরবরাহকারীদের থেকে পণ্য সোর্সিং এবং এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকের অর্ডার পূরণ করি। Shopify শুধুমাত্র প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে যা আমাদের ওয়েবসাইটকে শক্তিশালী করে। আমাদের রিফান্ড নীতি জড়িত সমস্ত পক্ষকে স্পষ্টতা এবং ন্যায্যতা প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে।
রিফান্ডের জন্য যোগ্যতা
-
ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত পণ্য :
- যদি আপনার পণ্য ক্ষতিগ্রস্থ বা ত্রুটিপূর্ণ আসে, অনুগ্রহ করে বিতরণের 7 দিনের মধ্যে আমাদের অবহিত করুন। প্রমাণ হিসাবে ছবি বা ভিডিও অন্তর্ভুক্ত করুন.
-
ভুল আইটেম গৃহীত :
- আপনি যদি একটি ভুল আইটেম পান অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন. অর্ডার বিবরণ এবং ফটোগ্রাফিক প্রমাণ প্রদান.
-
নন-ডেলিভারি :
- আপনার অর্ডার আনুমানিক সময়সীমার 30 দিনের মধ্যে বিতরণ করা না হলে, আপনি একটি ফেরত অনুরোধ করতে পারেন।
-
মন পরিবর্তন :
- মন পরিবর্তনের অনুরোধের জন্য রিফান্ড প্রদান করা হয় না, কারণ সমস্ত পণ্য সরাসরি সরবরাহকারীদের কাছ থেকে নেওয়া হয়।
ফেরত প্রক্রিয়া
- একটি অনুরোধ জমা দিন : আপনার অর্ডারের বিশদ বিবরণ এবং ফেরতের অনুরোধের কারণ সহ আমাদের helloonestation @gmail .com এ ইমেল করুন৷
- মূল্যায়ন : আমরা আপনার অনুরোধের মূল্যায়ন করার জন্য সরবরাহকারীর সাথে কাজ করব। এই প্রক্রিয়াটি 7 কার্যদিবস পর্যন্ত সময় নিতে পারে৷
- অনুমোদন বা অস্বীকৃতি : অনুমোদিত হলে, আপনার মূল অর্থপ্রদানের পদ্ধতিতে 5-10 ব্যবসায়িক দিনের মধ্যে ফেরত প্রক্রিয়া করা হবে।
অ-ফেরতযোগ্য আইটেম
- অপব্যবহার, অবহেলা, বা অননুমোদিত পরিবর্তন দ্বারা ক্ষতিগ্রস্ত পণ্য.
- অর্ডার যেখানে ভুল শিপিং বিশদ প্রদান করা হয়েছে.
- বিক্রয় বা ছাড়পত্র আইটেম.
ফেরত সংক্রান্ত যেকোন প্রশ্নের জন্য, helloonestation @gmail .com এ আমাদের সাথে যোগাযোগ করুন বা 9460939999 নম্বরে কল করুন।